Ad Code

Responsive Advertisement

প্রথম ম্যাচ এ সোহান এর তান্ডব ১৫ বলে ৪৯ রান করে বিশ্বকাপ এর শুরুতে ই চমক দেখালেন নুরুল হাসান সোহান, বাংলাদেশের সংগ্রহ ২০৭/ ৪ উইকেট এ

 ১৫ বলে ৪৯ রান করে বিশ্বকাপ এর শুরুতে ই চমক দেখালেন নুরুল হাসান সোহান, বাংলাদেশের সংগ্রহ ২০৭/ ৪ উইকেট এ 

ওমানের আল আমেরাত ক্রিকেট একাডেমি মাঠে বিশ্বকাপের অনানুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচ এ ওমান ‘এ’ দলের মুখোমুখি হয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। টস এ হেরে প্রথমে ব্যাট করতে নাম বাংলাদেশ দল বিষ ওভার ব্যাট করে বাংলাদেশ সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ২০৭ রানের বিশাল পাহাড়।

বাংলাদেশকে শুরুতে উড়ন্ত সূচনা এনে দেন দুই ওপেনার নাঈম শেখ ও লিটন দাস। ৩২ বলে হাফসেঞ্চুরি করে লিটন সাজঘরে ফিরলে ভাঙে ওপেনিং জুটি ততক্ষনে বাংলাদেশের স্কোরবোর্ড এ ১০২ রান । ৩৩ বলের মোকাবেলা করে ৬টি চার ও ১টি ছক্কা মেরে ৫৩ রান করেন লিটন দাস, আরেক ওপেনার নাঈমও সেখ ৫৩ বলের মোকাবেলা করে ৩টি চার ও ২টি ছক্কা মেরে ৬৩ রান করে স্বেচ্ছায় মাঠ  ছাড়েন তিনি।

কিন্তু লিটন দাস আউট হওয়ার পর ব্যাট করতে আসেন সৌম্য সরকার, কিন্তু আবারো একবার বের্থ হন তিনি ৮ বলে ৮ রান করে আওয়ার হয়ে মাঠ ছাড়েন, মিস্টার ডিফেন্ডেবল মুশফিকুর রহিম ও বের্থ হন ১ বলে খেলে কোনো রান না করে ই আউট হন তিনি, আফিফ হোসেন ধ্রুব ও মাত্র ২ বল খেলে ১ ছক্কায় মেরে ৬ রান করে আউট হলে ছয় নম্বরে ব্যাট করতে আসেন নুরুল হাসান সোহান।

সোহান ব্যাট করতে এসে ই শুরু করেন তান্ডব সাথে ছিল বাংলাদেশের নিউ সুপারস্টার হার্ডহিটার শামীম হোসেন পাটোয়ারির । দুজিনে  শুরু করেন বিধ্বংসী ব্যাটিং। ওবাইদউল্লা ১৯তম ওভারে বোলিং করতে আসলে সেই ওভার এ টানা তিনটি ছক্কা মারেন সোহান, উল্লেখ ইনিংসের শেষ দুই বলে হাঁকান আরও দুটি ছক্কা। শেষ পযন্ত ১৫ বলে ৭টি ছক্কা মেরে ৪৯ রান করে অপরাজিত থাকেন সোহান।

তবে সোহানের এই তান্ডবের মাজে থেকে থাকেননি শামীমও ১০ বল খেলে ১টি চার ও ২টি ছক্কা মেরে ১৯ রানে অপরাজিত থাকেন তিনিও।

ওমান ‘এ’ দলের হয়ে আমির কলিম ও সময় শ্রীভাস্থাভা দুটি করে উইকেট নেন। আর বাংলাদেশের ইনিংসে ছিল মোট ১৩টি ছক্কা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Ad Code

Responsive Advertisement