Ad Code

Responsive Advertisement

স্ত্রীর পরকীয়া প্রেমিককে পিটিয়ে হত্যা করেছেন স্বামী। স্ত্রীকেও পিটিয়ে গুরুতর আহত.

স্ত্রী কে প্রেমিকের সাথে আপত্তিকর অবস্থায় বিছানায় দেখে রেগে গিয়া পিটিয়ে প্রেমিককে হত্যা করলো প্রেমিকার স্বামী 



স্ত্রীর পরকীয়া প্রেমিককে পিটিয়ে হত্যা করেছেন স্বামী। পাশাপাশি স্ত্রীকেও পিটিয়ে গুরুতর আহত করেছেন। গটনাটি শনিবার রাতে রংপুরের পীরগঞ্জ পৌর এলাকার সোনাকান্দর মহল্লায় ঘটে ।

স্থানীয় পুলিশ জানায়, পীরগঞ্জ বন্দরের ইলেকট্রনিক সার্ভিসিং ব্যবসায়ী পারভেজ ইসলামের সঙ্গে এক নারীর দীর্ঘদিন ধরে গোপনে পরকীয়ার সম্পর্ক চলছিল। ঘটনার দিন শনিবার রাত সাড়ে ১০টার দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগে পারভেজ ওই নারীর বাড়িতে গিয়ে ওই নারীর সাথে অবৈধ মেলামেসা করা অবস্থায় মহিলার স্বামী দুজনকে দেখে ফেলেন। তারপর হাতের কাছে পড়ে থাকা লাঠি দিয়ে দুজনকে মারতে শুরু করেন মহিলার প্রেমিকের মাথায় লাঠির আগাত লাগে খুব জোরে এবং মহিলাও গুরুতর আগাত এর শিকার হন।

ঘরের ভেতর চিল্লাচিল্লির শব্দে আশপাশের লোকজন ছুটে  আসে গুরুতর অবস্থায় দুজনকে উদ্দার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা।
সেখানকার কর্মরত ডাক্তার পরামর্শ দেন পারভেজকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার জন্য, রংপুর মেডিকেল হাসপাতাল এ নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল সাড়ে ১১টার দিকে মারা যান তিনি।

অর ওই নারী পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তার একটি সন্তান ও রয়েছে। ঘটনার পর থেকে তার স্বামী পালিয়ে গেছেন বলে জানায় পুলিশ।

পীরগঞ্জ থানার ওসি মাহবুবার রহমান মহিলার প্রেমিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন মাথায় গত লাগার কারণে পারভেজ ইসলামের মৃত্যু হয়, আর বর্তমানে মহিলার স্বামী পলাতক রয়েছে, আসামীকে ধরতে ইতোমধ্যে পুলিশের সব ধরণের নেটওয়ার্ক একটিভ করা হয়েছে পাশাপাশি পুলিশ গুরুত্বের সাথে বিষয়টি দেখচে বলে জানান ওসি মাহবুবার রহমান ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Ad Code

Responsive Advertisement