Ad Code

Responsive Advertisement

ইন্টারনেট ছাড়া ইউটিউব ভিডিও দেখতে পাবেন ২৪ ঘন্টা ।

ইউটিউব আমরা সবাই ই কম-বেশি চালাই, সেটা হোক মুভি বা পছন্দের কোনো নাটক দেখার জন্য অথবা কুরআন তিলাওয়াত বা পছন্দের স্কলার এর ওয়াজ শুনার জন্য, একবার বাবুনতো কেমন হবে যদি ইন্টারনেট ছাড়া ই সারাদিন রাত চলে ইউটিউব। 

হা আপনি ঠিক শুনছেন এখন  ইউটিউব এর প্রিমিয়াম গ্রাহকরা অফলাইনেও ইউটিউব ভিডিও দেখতে ও  ডাউনলোড করতে পাবেন। এই সুবিধাটা হওয়ায় সব চেয়ে বেশি ভালো হবে আপনি যখন ইন্টারনেট সেবার বাহিরে চলে যাবেন, বর্তমান সময় ইন্টারনেট ছাড়া আমরা অনেকটা অচল, আপনার হাতে যত দামি ফোন ই থাকুকনা  ইন্টারনেট ছাড়া অনেকটা মূল্যহীন আপনার দামি ফোনটাও।

দুর্গম ও প্রত্যন্ত এলাকায় যেখানে ইন্টারনেট সুবিধা নেই, সেখানে সময় কাটানোর জন্য হাতের স্মার্টফোনই একমাত্র ভরসা। স্মার্টফোনের অন্যতম একটি  অ্যাপ হচ্ছে ইউটিউব, কিন্তু ইন্টারনেট ছাড়া ইউটিউব ও  অচল হয়ে যায়। কিন্তু  এ সুবিধার মাধ্যমে এখন থেকে ইউজার রা চালাতে পারবেন ইউটিউব ইন্টারনেট ছাড়া ই।

এই সেবাটি পাওয়ার জন্য  ইউজারদের একটি মাসিক ১২৯ মূল্যের বিনিময়ে এই সুবিধা নিতে হবে। এখানে উজারদের জন্য আরো একটি সুবিধা রয়েছে অনলাইন এ ইউটিউব ভিডিও দেখার সময় যেই  অ্যাড আসে সেই অ্যাড আসবেনা ইউসার ফ্রি ভিডিও দেখার সুবিধা পাবেন, পাশাপাশি আরো পাবেন অফলাইনে দেখার জন্য ভিডিও ডাউনলোড করা, ইউটিউবে অরিজিনাল সিরিজ দেখার সুবিধা এবং প্রিমিয়াম মিউজিক দেখার সুবিধাও পাবেন প্রিমিয়াম ইউসার রা ।

সেবা টি পাওয়ার জন্য ফোন থেকে  ইউটিউব অ্যাপ টা ওপেন করতে হবে,  তারপর পছন্দ মতো ভিডিও সিলেক্ট করে সেটা সেটা পালিয়ে করলে ই ভিডিও প্লেয়ারের ডান দিকে নিচে ডাউনলোড বাটন  রয়েছে। সেখানে ক্লিক করলে ই ভিডিও টি ডাউনলোড করার জন্য কয়েকটা ভিডিও কোয়ালিটি অপসন শো করবে আপনি আপনার পছন্দ মতো কোয়ালিটি সিলেক্ট করলে ই ডাউনলোড চালু হয়ে যাবে, ভিডিওটি ডাউনলোড কমপ্লিট হয়ে গেলে ডাউনলোড আইকনটি পরিবর্তন হয়ে ডাউনলোডেড  হয়ে যাবে এবং আপনি যেকোনো সময় যে কোনো স্তনে ভিডিও টি প্লে করতে পারবেন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Ad Code

Responsive Advertisement